ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

উখিয়ায় দুই ভূয়া র‍্যাব সদস্য গ্রেপ্তার 

উখিয়ায় দুই ভূয়া র‍্যাব সদস্য গ্রেপ্তার 

কক্সবাজারের উখিয়ায় দুই ভূয়া র‍্যাব সদস্যকে গ্রেপ্তার করেছে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা।

এসময় তাদের কাছ থেকে এক সেট ওয়াকিটকি, একজোড়া হ্যান্ডকাফ, র‍্যাব পরিচয় পত্র, ব্যক্তিগত এনআইডি কার্ড, সেনাবাহিনীর মনোগ্রাম যুক্ত মানিব্যাগ এবং একটি মোবাইল উদ্ধার করা হয়।

১৭ অক্টোবর (মঙ্গলবার) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার কুতুপালং টিভি টাওয়ার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক দুইজন হলেন, গোপালগঞ্জ কাশিয়ানী রাজপাট এলাকার আকরাম মুন্সির ছেলে মো. সুমন মুন্সি (৩২) ও খুলনার কয়রা আংটিয়ারা এলাকার ইব্রাহিম গাজীর ছেলে ফারুক হোসেন (৩৭)।

বিষয়টি নিশ্চিত করেন উখিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী।

স্থানীয় জাহিদ হোসাইন বলেন, 'র‌্যাব পরিচয় দিয়ে দু'জন যুবক প্রায় সময় এই এলাকায় ঘুরাঘুরি সহ বিভিন্ন তথ্য সংগ্রহ করতে দেখা গেছে। আমরা বিষয়টি তেমন আগে বুঝতে পারি নাই। কারণ এখানে বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারীর সদস্যরা কাজ করে থাকেন।

গতকাল রাতে লক্ষ্য করলাম তাদের কথা বার্তা সন্দেহ জনক মনে হলে স্থানীয় লোকজন তাদের পরিচয় জানতে চায়। তখন তারা সঠিক পরিচয় দেখা পারেনি। লোকজন তখন তাদের আটক করে ক্যাম্পের পাশে থাকা ১৪ এপিবিএন পুলিশকে খবর দিলে এসময় তারা তাদের আটক করে থানায় নিয়ে যায়।তাদের কাছ থেকে কিছু জিনিস পত্র উদ্ধার করা হয়।'

ওসি বলেন, 'মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে কুতুপালং টিভি টাওয়ার এলাকায় ভূয়া র‍্যাব পরিচয় দানকারী দু'জন ব্যক্তিকে ১৪ এপিবিএন পুলিশের পক্ষ থেকে আমাদের কাছে হস্তান্তর করা হয়। তবে এখনো পর্যন্ত কোন মামলা নথিভুক্ত হয়নি। তবে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে ওসি জানায়।'

উখিয়া,ভূয়া,র‍্যাব
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত